আজ বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» প্রজাপতি প্রতীক পেয়েই ভোটের মাঠে মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শিউলী বেগম «» শিবগঞ্জে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লড়ছেন নুরজাহান বেগম «» ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যাপক সাড়া পাচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রাব্বানী «» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» ভোটারদের উৎসাহেই নির্বাচনে এসেছি -ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী উজ্জ্বল «» চাঁপাইনবাবগঞ্জ ভেটেরিনারি এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন

পৃথিবী সংবাদ এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী তে শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান মাহমুদ হায়দারী

বিসমিল্লাহির রহমানির রহীম

প্রথমেই মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এরপরেই শ্রদ্ধাভরে স্মরণ করছি বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও মহান স্বাধীনতার অগ্রপথিক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান কে, যিনি বাংলাদেশ নামের এই ভূখন্ডকে নিজের যোগ্যতা, মেধা ও রক্ত দিয়ে স্বাধীন করে পৃথিবীর মানচিত্রে স্বাধীন রাষ্ট্র হিসেবে স্থান করে দিয়েছেন। আরো স্মরণ করছি সেই সকল বীর শহীদদের যাঁরা বাংলাদেশের স্বাধীনতার জন্য নিজেদের জীবনকে বিলিয়ে দিয়ে এই মহান বিজয়ের মাসে বিজয়কে ছিনিয়ে নিয়ে এসেছিলেন।

বর্তমান তথ্যপ্রযুক্তির বিকাশ সাধনের ফলে সারা বিশ্ব যেভাবে এগিয়ে চলেছে, আমাদের বাংলাদেশও সেই সাথে তাল মিলিয়ে চলছে। তথ্যপ্রযুক্তির এই যুগে দেশের প্রতিটি মানুষের কাছে প্রতিনিয়ত দেশের অবস্থা, ঘটনাবলি ও সার্বিক চিত্র পৌঁছে দেয়ার ক্ষেত্রে সংবাদ মাধ্যমের কোন বিকল্প নেই। আমি আশা করি এই অনলাইন সংবাদ মাধ্যম দৈনিক “পৃথিবী সংবাদ” তথ্যবহুল, বস্তুনিষ্ঠ এবং দেশ ও দেশের জন্য কল্যাণকর সংবাদ পরিবেশন করবে। আজ ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে আমি এই সংবাদ মাধ্যম দৈনিক “পৃথিবী সংবাদ” এবং এর সাথে সংশ্লিষ্ট সকলকেই শুভেচ্ছা জানাচ্ছি। সেই সাথে দৈনিক পৃথিবী সংবাদ এর সার্বিক কল্যাণ ও মঙ্গল কামনা করছি। বাংলাদেশ চিরজীবি হোক।

মাহামুদুল হক হায়দারী
নব-নির্বাচিত চেয়ারম্যান
মোবারকপুর ইউনিয়ন পরিষদ
শিবগঞ্জ, চাঁপাইনববাগঞ্জ

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :